আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়: রেলমন্ত্রী মুজিবুল হক

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশের উন্নয়ন হয়: রেলমন্ত্রী মুজিবুল হক

রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দশের উন্নয়ন হয়। দেশের মানুষ সুখে শান্তিতে বসবাস করতে পারে। আর আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলেই উন্নয়ন বন্ধ হয়ে যায়, দেশে লুটতরাজ শুরু হয়।
রবিবার হোমনা উপজেলার রামপুর মাদ্রাসায় বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে দেশ পরিচালনার দায়িত্ব দিন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এত অল্প সময়ে দেশের যে উন্নয়ন করেছেন তা দেখে বহির্বিশ্ব অবাক।
মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ যখন ক্ষমতায় আসে, তখন দেশ খাদ্য স্বয়ংসম্পূর্ণ হয় এবং দেশের মানুষ পেট ভরে খেতে পায়। শেখ হাসিনা সরকার দেশের অর্থনৈতিক উন্নয়ন ও মানুষের আয় বৃদ্ধি করে বাংলাদেশকে আজ বিশ্বের দরবারে মর্যাদার আসনে বসাতে সক্ষম হয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা খান মো. নাজমুশ শোয়েবের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ, দাউদকান্দি সার্কেলের সহকারী পুলিশ সুপার মহিদুল ইসলাম, পৌর মেয়র অ্যাড.নজরুল ইসলাম, আওয়ামীলীগের সেক্রেটারী সিদ্দিকুর রহমান আবুল, নিটল নিলয় গ্রুপের ভাইস চেয়ারম্যান সেলিমা আহমাদ মেরী, স্থানীয় ইউপি চেয়ারম্যান আবুল বাসার মোল্লা, বিআরডিবির চেয়ারম্যান মেজবাহ উদ্দিন প্রমুখ।

Related Posts

Leave a Reply